আকাংখা-আশঙ্কা
- মাহমুদ আরিফ ১৬-০৫-২০২৪

তোমায় নিয়ে কবিতা লিখতে চাই,
কিন্তু তোমায় মনে হলে ছন্দ ভুলে যাই।
তোমায় নিয়ে গান গাইতে চাই,
কিন্তু তোমায় ভেবে সুর ভুলে যাই।
তোমার সাথে অবিরাম কথা বলতে চাই,
কিন্তু তোমার সামনে গেলে বাকরুদ্ধ হয়ে যাই।
তোমার সাথে অনন্তকাল পথ চলতে চাই,
কিন্তু তোমার কাছে গেলে থমকে দাঁড়াই।
তোমার চোখপানে চিরকাল তাকিয়ে থাকতে চাই,
কিন্তু তোমার চোখপানে তাকালেই আমার চোখের
জ্যোতি হারিয়ে যায়।
তোমার চোখের গভীরতায় হারিয়ে যেতে চাই,
কিন্তু ভয় হয় যদি সেখানে ডুবে যাই।
তোমার মনের গহীনে ডুব দিতে চাই,
কিন্তু সেখানে যদি ঠাঁই না পাই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 3টি মন্তব্য এসেছে।

fatiha_shimu
১৯-০৭-২০১৪ ০০:২৩ মিঃ

সুন্দর । :)

atosi_hasan
১১-০৭-২০১৪ ১০:৫১ মিঃ

ধন্যবাদ।

siamul
১১-০৭-২০১৪ ০১:৫১ মিঃ

বেশতো ----